> কষ্টের সেরা ৫০টি উক্তি - কষ্টের উক্তি - বাংলা বাণী - Sad Quote - Bangla Sad Quote - উক্তি - কষ্টের ক্যাপশন
-->

কষ্টের সেরা ৫০টি উক্তি - কষ্টের উক্তি - বাংলা বাণী - Sad Quote - Bangla Sad Quote - উক্তি - কষ্টের ক্যাপশন

১. বেইমানী সবসময় আপন মানুষই করে।


২. কাঁদিতে পারিনা বন্ধু চোখে নাইরে পানি।


৩. জীবন খাতায় প্রেম কলঙ্কের দাগ দাগাইয়া।


৪. আমার মনের মাজে তুই ছাড়া কেউ নাই।


৫. শুধু তোমারি জন্য নিজেকে হারিয়েছে আজ।


৬. হইতো একদিন চলে যাবো তোর অজান্তেই।


৭. আমি লিখবে না আর কোন গল্প, আমি দেখব না আর কোন সপ্ন।


৮. প্রিয় মানুষ টার কাছ থেকে অবহেলা কেউ সহ্য করতে পারে না।


৯. যার কারনে ছারলাম আমি জগত ও সংসার, তবুও সেই পাষান বন্ধু হইলো না আমার।


১০. এখনো ও মাঝে মাঝে, মাঝ রাতে ঘুমের ঘড়ে, শুনি তোমার পায়ের আওয়াজ যেন তুমি এসেছো ফিরে।


১১. তোমায় ছাড়া আমি ভালো নেই প্রিয়।


১২. বন্ধু আমার পরের তরে মন বান্দিলো হায়, আমি পেরাইবো তারে আমার অন্তরাই।


১৩. আজ এ অবেলায় তুমি হীনা কাটে না সময়।



১৪. যদি সে তোমার হয় তোমার কাছেই ফিরে আসবে।


১৫. সাক্ষী ছিলো আসমান জমিন ছিলো চন্দ্র তাঁরা বলেছিলে বাঁচবে না হায় তুমি আমায় ছারা।


১৬. একটা সময় তাকে নিয়ে অনেক সপ্ন দেখতাম, আজ সেই নেই।


১৭. তুমি ফিরাও চাইলা না একবার।



১৮. দুঃখের সাথী কেউ হলোনা।



১৯. মধ্যবিত্ত ছেলেরা চাইলেও সব কিছু পাইনা।


২০. তোরে ভুলে যাওয়ার লাগি আমি ভালোবাসিনি।


২১. ভুলিনি তো আমি তোমার মুখের হাঁসি।



২২. এই ক্লান্ত দুপুরে, তোকে খুব মনে পড়ে।



২৩. প্রিয় তুমি ও একদিন আসবে, সেই দিন আমি থাকবো না।


২৪. আমার এমন ব্যাথার মানে, জানে শুদুই খোদাই জানে।



২৫. তুই বড় বেঈমান রে বন্ধু, তুই বড় বেঈমান।



২৬. ভুলতে পারো বন্ধু তুমি আমি ভুলি নাই পরকালে যেন বন্ধু একবার তোমায় পাই।


২৭. একমাত্র ঘুমের ঔষধ গুলো জানে, জীবন্ত লাশ গুলোকে ঘুম পাড়ানো কতটা কষ্টের।


২৮. কষ্ট না পেলে, কেউ নষ্ট হয় না।



২৯. ভালোবেসে দেখুন কাঁদতে আপনাকে হবেই, তবে সেটা সবার সামনে নয়, রাতের অন্ধকারে।


৩০. আর কি হবে রাত জাগা, তোর হাতে হাত রাখা।


৩১. বল তুই কোথায় যাবি এই আমারে ছাঁরি, বল আমার মতো আর তুই কোথাই পাবি।


৩২. আফসোস, বোঝাতে পারিনি তোমায় 
কতটা ভালবাসি।


৩৩. আমি কান্দি তোমার জন্য-রে বন্ধু, কান্দি তোমারই কারনে।


৩৪. ওরে মন উদাসী, একা ফেলে পালালি কোথায়।


৩৫. ও বন্ধু তুমি বড় পাশান, আমি আগে বুজি নাই।


৩৬. একজন মানুষকে ভিতর থেকে মেরে ফেলার জন্য-তার, প্রিয় মানুষের অবহেলাই যথেষ্ট।


৩৭. এতো কষ্ট কষ্ট লাগে কেনো অন্তরে।


৩৮. তিলে তিলে যাচ্ছে পুড়ে হৃদয়।



৩৯. কাঁদিতে পারি না রে বন্ধু চোঁখে নাইরে পানি।


৪০. বেঁচে থেকে লাভ কি বল, তোকে ছাড়া।


৪১. হাসি মুখে বিদায় দিয়া, কেমনে তুই চইলা গেলি দূরে।


৪২. বোকা পাখি আপন চিনলি না।


৪৩. নয়ন মেলিয়া দেখিনি চাহিয়া, মরণ আমার এতো কাছে।


৪৪. কোনো দিনেও মনের ঘরে দিবো না কো তালা, তোর জন্য চিরদিন ই মনের দুয়ার খোলা।


৪৫. প্রেমের মরা জলে ডুবে না।



৪৬. মুখে জলন্ত সিগারেট নাটকীয় হাসি, আমি অপেক্ষায় আছি কবে হবো পরবাসী।


৪৭. চোখে প্রচুর ঘুম থাকা সত্ত্বেও কোনো, এক অজানা কারনে রাতে ঘুম আসেনা।


৪৮. সুখের সময় চিলি পাশে দুখে গেলি ভাসাইয়া।



৪৯. একদিন হঠাৎ করেই ছুটির অজুহাতে চলে যাবো, মিশে যাবো ঐ হাজারও লাশের ভিড়ে।



৫০. মনে পড়লেও আজকে তোমাকে মনে করা বারণ।

NEXT ARTICLE Next Post
PREVIOUS ARTICLE Previous Post
NEXT ARTICLE Next Post
PREVIOUS ARTICLE Previous Post
 

Delivered by FeedBurner